October 22, 2024, 11:49 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

ঢাকা ১৮ আসেনে বিএনপির নাম ভাঙ্গিয়ে বাজী, চাঁদা বাজি বা সন্ত্রাসী কর্মকাণ্ড করলে কাউকে ছাড় দেওয়া হবে না,ঢাকা উত্তর যুবদলের সাবেক সভাপতি এস এম জাহাঙ্গীর। 

শাহীনঃ ঢাকা ১৮ আসেনে বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ দখল বাজী, চাঁদা বাজি বা সন্ত্রাসী কর্মকাণ্ড করলে কাউকে ছাড় দেওয়া হবে না,বলেছেন ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক সভাপতি এস এম জাহাঙ্গীর।

আজ দুপুরে উত্তরার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন, তিনি আরো বলেন, ঢাকা-১৮ আসনে গত দুই যুগেরও বেশী সময় ধরে আমি বিএনপিকে সুসংগঠিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। তারই ফলশ্রুতিতে আমাকে গত উপনির্বাচনে ধানের শীষের প্রতিনিধি হিসেবে মনোনয়ন প্রদান করেছে। স্বাভাবিকভাবেই আমার সাথে হাজারো নেতাকর্মী যোগাযোগ রেখে দলীয় কার্যক্রম পরিচালনা করে।

আমি গতকাল থেকে লক্ষ্য করছি, দুই তিনটি খবরের কাগজে উত্তরার চাঁদাবাজি, দখলবাজির কাল্পনিক ঘটনা উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করেছে। দুর্ভাগ্যজনক ভাবে সেখানে আমার নাম জড়ানো হয়েছে- যা খুবই দুঃখজনক, অসত্য ও ভিত্তিহীন। আমি এই সকল বানোয়াট অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আপনাদের মাধ্যমে আমি স্পষ্ট করে বলতে চাই, বিএনপিতে কোন চাঁদাবাজের ঠাঁই হবে না। কেউ যদি ব্যক্তিগতভাবে দলীয় নির্দেশ অমান্য করে কোন অপকর্মে লিপ্ত হয়, তাহলে সেই দায় দল বা আমি নেবো না। আমি দল থেকে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করবো এবং তাদের বিচারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করবো।

গত ৬ই আগষ্টের পর থেকে ঢাকা-১৮ আসনের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে সেনাবাহিনী সহ অন্যান্য বাহিনীর সাথে স্বশরীরে উপস্থিত হয়ে তাদেরকে সহযোগিতা প্রদান করে আসছি। আমি এই আসনের সাতটি থানার সকল এলাকায় চাঁদাবাজী দখলদারিত্বের বিরুদ্ধে মাইকিং ও প্রচারণা করিয়েছি। আপনারা লক্ষ্য করে দেখবেন, আমার সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিকবার নেতাকর্মীদের স্বোচ্চার করেছি ও জনসাধারণকে সেনা ক্যাম্পে অভিযোগের নাম্বার প্রদান করেছি।

সব শেষে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন